সারা দেশে মাদকবিরোধী অভিযান সরকারকে অভিন্দন জানিয়েছেন যুক্তরাষ্ট আওয়ামী লীগ

Awamileague Times
By Awamileague Times মে ৩০, ২০১৮ ২২:১১

সারা দেশে মাদকবিরোধী অভিযান সরকারকে অভিন্দন জানিয়েছেন যুক্তরাষ্ট আওয়ামী লীগ

বাংলা অক্ষর টনি নিউ ইর্য়কঃ

সারা দেশে মাদকবিরোধী চলমান অভিযানে সারা দেশের মানুষের  সাথে  যুক্তরাষ্ট আওয়ামী লীগের সভাপতি ডঃসিদ্দিকুর রহমান ও ভাপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদ সমর্থন ও শান্তি প্রকাশ করেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সন্ত্রাস আমরা নিয়ন্ত্রণ করতে পারছি। অন্য দেশের তুলনায় আমদের দেশ সন্ত্রাসের দিক দিয়ে নিয়ন্ত্রণে আছে। তিনি বলেন, কে কি গড ফাদার আমরা দেখছি না। আমরা অভিযান হঠাৎ করে শুরু করিনি। অনেক দিন ধরে দেখে তারপর এ অভিযান শুরু হয়েছে।মাদকের পেছনে গড ফাদারদের ছাড়া হবে না: প্রধানমন্ত্রী।

যুক্তরাষ্ট আওয়ামী লীগের সভাপতি ডঃসিদ্দিকুর রহমান বলেন মানণীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা  সাহসিকতার জন্যে আজ দেশের মানুষ শান্তিতে আছেন।

আরও বলেন আমাদের দেশ এখন উন্নয়নশীল রাষ্ট্রগুলোর একটি হচ্ছে। এটি সম্ভব হয়েছে একজন যোগ্য ব্যক্তির হাতে দেশের শাসন ভার থাকায়। তিনি আর কেউ নন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আমাদের দেশের দায়িত্বভার এমন এক মহান নেত্রীর উপর আছে, যিনি একজন সারা পৃথিবীর মধ্যে দ্বিতীয় সর্বসেরা প্রধানমন্ত্রী।

তার সুচিন্তিত রাষ্ট্র পরিচালনার কারণে আজ আমরা স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল জাতিতে পরিণত হতে পেরেছি। আমাদের জননেত্রী দেশরত্নশেখ হাসিনার হাতে গত দশ বছর শাসনভার থাকার কারণেই আমরা।

ডঃ সিদ্দিকুর রহমান আরও বলেন তার আমলে দেশে বিদ্যুৎ, জালানি খাতে এক অবিশ্বাস্য বিপ্লব সংঘঠিত হয়েছে। তার আমলে আমরা সমুদ্র পথে সীমান্ত ও মহাআকাশ জয় করেছি। তার আমলেই আমাদের দেশের জনগণের মাথা পিছু আয় বৃদ্ধি পেয়েছে।

তার আমলে ঘরে ঘরে শিক্ষার আলো জলেছে। জাতি আজ ধন্য শেখ হাসিনার জন্য। সকল কিছুই তার সুযোগ্য দক্ষতার সাথে দেশ পরিচালনার কারণেই হয়েছে।

এই ধারা অব্যাহত রাখতে আমাদেরকে তার সাথে পথ চলতে হবে। এবং দেশকে এগিয়ে নেয়ার জন্য তার প্রতিটি পদক্ষেপে তার পাশে আমরা যুক্তরাষ্ট আওয়ামী লীগ থাকাবে।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতা কর্মিরা মাদকবিরধী অভিযান সমর্থনে   প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ সভাপতি আকতার হোসেন, সৈয়দ বসরাত আলী,  বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান,  শামছুদ্দিন আজাদ, লুৎফর করিম, ডা. মো. আলী মানিক, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের যুগ্ম সম্পাদিকা আইরিন পারভীন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  ফারুক আহমেদ, মহিউদ্দিন দেওয়ান, আব্দুল হাসিব মামুন, , প্রচার সম্পাদক হাজী এনাম,  মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুজাহিদুল ইসলাম,  শিক্ষা বিষয়ক সম্পাদক এম এ করিম জাহাঙ্গীর,  কৃষি সম্পাদক আশরাফুজ্জামান,  এান ও সমাজ  কল্যান বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর  হোসেন, , প্রবাসী কল্যান সম্পাদক সোলেয়মান আলী, অর্থ সম্পাদক মো. আবুল মনসুর খান, মহিলা সম্পাদিকা শিরিন আক্তার দিবা,  যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের  উপ-দপ্তর সম্পাদক আব্দুল মালেক, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপ প্রচার সম্পদক তৈয়বুর রহমান টনি,  সস্কৃতিক সম্পাদক শহীদ হাসান, আন্তরজাতিক সম্পাদক দেওয়ান বজলু, কার্যকরি সদস্য  শাহানারা রহমান, নুরুল আবসার সেন্টু, আমিনুল ইসলাম কলন্সি,আব্দু হামিদ ও প্রমূখ।

 

 

Awamileague Times
By Awamileague Times মে ৩০, ২০১৮ ২২:১১

  • Sorry. No data yet.
Ajax spinner