যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ মাসব্যাপী কর্মসূচী

Awamileague Times
By Awamileague Times সেপ্টেম্বর ১, ২০১৫ ২৩:৫৭

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ মাসব্যাপী কর্মসূচী

নিউইয়র্কঃ যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এক বিবৃতিতে উল্লেখ করে, বাংলাদেশের মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনা একটি জঙ্গিবাদমুক্ত, আধুনিক, উন্নত ডিজিটেল বাংলাদেশ বির্নিমানে নিরলসভাবে কাজ করে চলেছেন। এর জন্য তিনি ভিশন ২০২১ রূপকল্প ঘোষণা করেছেন।

সাম্প্রতিক কালে বাংলাদেশ-ভারত ঐতিহাসিক স্থলসীমান্ত চুক্তি বাস্তবায়ন, বিশ্ব ব্যাংক কর্তৃক নিম্ন-মধ্যম আয়ের দেশ হিসেবে ঘোষণা, জঙ্গিবাদ দমনে সরকারের অসামান্য সাফল্য, জাতিসংঘের সহস্রাব্দ উন্নয়নের লক্ষ্যের (মিলেনিয়াম ডেভেলপমেন্ট গোল) লক্ষ্যমাত্রা পূরণ করে বাংলাদেশ আজ সারা বিশ্বে এক উন্নয়নের রোল মডেল পরিনত হয়েছে। এই প্রেক্ষাপটে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জাতিসংঘের ৭০ তম সাধারন অধিবেশনে যোগদান এক অপরিসীম গুরুত্ববহন করে।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, সকল শাখা সংগঠন, সহযোগী সংগঠন, ভাতৃপ্রতীম সংগঠন সমূহের সকল নেতা-কর্মী-সমর্থক সহ সর্বস্তরের প্রবাসীরা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে যুক্তরাষ্ট্রে বরণ করে নিতে অধীর আগ্রহে অপেক্ষা করে আছে এবং তাঁর আগমন উপলক্ষ্যে মাসব্যাপী কর্মসূচী ঘোষণা করা হয়েছে। এর মধ্যে উল্লেখ যোগ্য ২৭ সেপ্টম্বর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ তাঁকে হিলটন বলরুমে ঐতিহাসিক গণসংবর্ধনার প্রদান করা হবে।

উক্ত গনসংবর্ধনায় কিনোট স্পীকার হিসেবে বক্তব্য রাখবেন মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা, ডিজিটেল বাংলাদেশের রুপকার, বাংলাদেশের অহংকার জনাব সজীব ওয়াজেদ জয়। মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিটি কর্মসূচীকে সাফল্যম-িত করে তোলার জন্য সকল নেতা-কর্মী-সমর্থকদের যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষে সভাপতি ড.সিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ উদাত্ত আহ্বান জানিয়েছন।

কর্মসূচী সমূহ:

১ থেকে ৭ সেপ্টেম্বর : মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড সমূহ মূল-ধারার নেতৃবৃন্দ সহ গণমাধ্যমে প্রচার।

৭ সেপ্টম্বর থেকে ২০ সেপ্টম্বর : পর্যন্ত কর্মী সভা, টাউন হল মিটিং, সংবাদ সম্মেলন, পোষ্টার. লিফলেটিং সহ ব্যাপক গণসংযোগ।

২৩ সেপ্টম্বর : জে এফ কে বিমান বন্দরে মাননীয় প্রধানমন্ত্রীকে প্রানঢালা অভিনন্দন. জাতিসংঘের সামনে জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন এবং অপ্রগতির প্রতি সমর্থনে শান্তি সমাবেশ।

২৭ সেপ্টম্বর :  ঐতিহাসিক গণসংবর্ধনাঃ স্থান হিলটন বলরুম।

২৮ সেপ্টম্বর : জননেত্রীর জন্মদিনে বিভিন্ন মসজিদ, মন্দির, গীর্জা,প্যাগোডায় বিশেষ দোয়া এবং প্রার্থনার আয়োজন।

Awamileague Times
By Awamileague Times সেপ্টেম্বর ১, ২০১৫ ২৩:৫৭
01212016_11_ALBD_CONSTITUTION

  • Sorry. No data yet.
Ajax spinner