নারায়ণগঞ্জ নির্বাচন থেকে শিক্ষা নিয়ে আগামীর জন্য প্রস্তুত হন : বিএনপিকে নাসিম

Awamileague Times
By Awamileague Times ডিসেম্বর ২৩, ২০১৬ ১৪:৩৭

নারায়ণগঞ্জ নির্বাচন থেকে শিক্ষা নিয়ে আগামীর জন্য প্রস্তুত হন : বিএনপিকে নাসিম

ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম নারায়ণগঞ্জ সিটি নির্বাচন থেকে শিক্ষা নিয়ে ২০১৯ সালের জাতীয় নির্বাচনের জন্য বিএনপিকে প্রস্তুত হওয়ার আহবান জানিয়েছেন।আজ শুক্রবার রাজধানীর কাকরাইলস্থ ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে স্বাস্থ্য সহকারীদের মহাসমাবেশে তিনি এই আহবান জানান। বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের-ঢাকা বিভাগ এ মহাসমাবেশের আয়োজন করে।

আয়োজক সংগঠনের সভাপতি মো. আবুল ওয়ারেশের সভাপতিত্বে জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মাহমুদ হাসান, বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল্লাহ আল আনসারী, সাধারণ সম্পাদক এনায়েত রাব্বী লিটন প্রমুখ বক্তব্য রাখেন।মোহাম্মদ নাসিম বলেন, শিক্ষা গ্রহণ করুন নির্বাচনের জন্য প্রস্তুত হন। নারায়ণগঞ্জ সিটি নির্বাচন ফেয়ার হয়েছে। কেউ বলে নাই নির্বাচনে কারচুপি হয়েছে। তিনি বলেন, ২০১৯ সালে নির্বাচন হবে। শেখ হাসিনার অধীনে নির্বাচন ফেয়ার হয় তা প্রমাণ হয়ে গেছে। তাই বেগম জিয়াকে বলবো ভুল সংশোধন করে জামায়াতকে পরিহার করে আসুন। মাঠে খেলা হবে ২০১৯ সালে। আপনি প্রস্তুত হন।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, দীর্ঘদিন পরে নৌকা ও ধানের শীষে সরাসরি লড়াই হয়েছে। তাতে বিজয়ের মাসে আরেকটি বিজয় পেয়েছে আওয়ামী লীগ। বিজয় হয়েছে শেখ হাসিনার। তিনি বলেন, জঙ্গি উত্থানকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দমন করেছেন। প্রধানমন্ত্রীর সাহসী সিদ্ধান্তের জন্য নারায়ণগঞ্জের মানুষ নৌকায় ভোট দিয়েছে। স্বাস্থ্য সেবাসহ পদ্মা সেতুর কাজ শুরু করেছেন। দেশে সব ক্ষেত্রে উন্নয়ন করেছেন। বাংলাদেশকে আন্তর্জাতিক পর্যায়ে মাথা উঁচু করে দাড় করিয়েছেন, একাত্তরের ঘাতকদের বিচার করেছেন, বঙ্গবন্ধুর খুনিদের বিচার করেছেন। এই সব কারণে জনগণ নৌকায় ভোট দিয়েছে।’ তাছাড়া নৌকার প্রার্থী আইভী প্রার্থী হিসেবে ভাল বলেও নারায়ণগঞ্জে নৌকার বিজয় হয়েছে বলেও উল্লেখ করেন নাসিম।

মোহাম্মদ নাসিম বলেন, কেন ধানের শীষ ব্যর্থ হল, বিএনপি ব্যর্থ হল? তারা নৈরাজ্য করেছিলো। প্রথম সুযোগেই মানুষ নৈরাজ্যের বিরুদ্ধে ভোট দিয়েছে। এছাড়া জামায়াতকে ছাড়ে নাই খালেদা জিয়ার দল। বিজয়ের মাসেও তারা জামায়াতকে ভুলতে পারে না। এ মাস হলো একাত্তরের ঘাতকদের পরাজিত করার মাস। ঘাতকদের সাথে সম্পর্ক রেখে চলবে বলে মানুষ বিএনপিকে, ধানের শীষে ভোট দেয় নি। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, জামায়াত ছাড়ুন, না হলে সামনে আর কোন বিজয় আসবে না।

Awamileague Times
By Awamileague Times ডিসেম্বর ২৩, ২০১৬ ১৪:৩৭

  • Sorry. No data yet.
Ajax spinner