বর্তমান সরকার দেশের খাদ্য ঘাটতি পূরণ করে বিদেশে খাদ্য রফতানি করছে : ওবায়দুল কাদের

Awamileague Times
By Awamileague Times জানুয়ারি ২৭, ২০১৭ ১০:৪০

বর্তমান সরকার দেশের খাদ্য ঘাটতি পূরণ করে বিদেশে খাদ্য রফতানি করছে : ওবায়দুল কাদের

সিরাজগঞ্জ: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের খাদ্য ঘাটতি পূরণ করে বিদেশে খাদ্য রফতানি করে চলছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে গত তিন বছরে যে উন্নয়ন হয়েছে তা বিগত ২৫ বছরেও সম্ভব হয়নি।তিনি আজ শুক্রবার সকালে বগুড়া-রংপুর যাবার পথে সিরাজগঞ্জ কড্ডার মোড়ে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী, নব নির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় আরও বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-কামারখন্দ-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা: হাবিবে মিল্লাত মুন্নাসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি , বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম,আওয়ামী লীগ রাজশাহী বিভাগের দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর বিভাগের দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক সম্পাদক বিএম মোজ্জাম্মেল হক, সিরাজগঞ্জ-পাবনা সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন প্রমুখ।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি জনগণকে শান্তিতে থাকতে দিতে চায়না তাই জনগণ তাদের রাজনীতি প্রত্যাখ্যান করেছে। তিনি বলেন, বিএনপির মরা গাঙে আন্দোলনের জোয়ার আর কোন দিনই আসবে না, তারা এখন বাংলাদেশ নালিশ পাটিতে পরিনত হয়েছে।

Awamileague Times
By Awamileague Times জানুয়ারি ২৭, ২০১৭ ১০:৪০
01212016_11_ALBD_CONSTITUTION

  • Sorry. No data yet.
Ajax spinner