জয় বাংলা কাপ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ

Awamileague Times
By Awamileague Times মার্চ ২০, ২০১৭ ০৪:২৫

জয় বাংলা কাপ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ

বাংলা অক্ষর নিউ ইর্য়ক থেকেঃ
দেশের ক্রিকেট ইতিহাসে গতকাল ছিল এক ঐতিহাসিক দিন। স্বাধীনতার এই মাসে নিজেদের শততম টেস্ট ম্যাচটিকে স্মরণীয় করে রাখল বাংলাদেশ দল। কলম্বো টেস্টে গতকাল শ্রীলঙ্কার বিপক্ষে ঐতিহাসিক জয় পেয়েছে বাংলাদেশ। ঐতিহাসিক দিন ৭ মার্চে শুরু হওয়া এই আন্তর্জাতিক ক্রিকেট সিরিজের নামও ছিল ‘জয় বাংলা কাপ’। তাই এই টেস্ট সিরিজটি শ্রীলঙ্কার মাটিতে অনুষ্ঠিত হলেও আমাদের হূদয়াবেগের এক অবিচ্ছেদ্য অংশ ছিল। এই জয়ের মাধ্যমে যে জয়োল্লাস ছড়িয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল, তা ছড়িয়ে পড়েছে সারাদেশে। এই অবিস্মরণীয় সাফল্যের জন্য
কলম্বোর পি সারা ওভালে জয় বাংলা কাপ বাংলাদেশের শততম জয়ে জাতীয় ক্রিকেট দলের সব খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেনআন্তরিক অভিনন্দন জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতা কর্মীরা।

কলম্বোর পি সারা ওভালে জয় বাংলা কাপ টেস্ট সিরিজের পঞ্চম ও শেষদিনে বাংলাদেশ দল শ্রীলংকাকে চার উইকেটে হারিয়ে শততম টেস্টে বিজয় উদযাপন করে। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে পাঠানো এক অভিনন্দন বার্তায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ বসরাত আলী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকআব্দুস সামাদ আজাদ দলের সকল খেলোয়াড়, কোচ, কর্মকর্তা ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে আন্তরিক অভিনন্দন জানান। জয়লাভ করে খেলার যোগ্যতা অর্জন করায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানান।

২০০০ সালে টেস্ট মর্যাদা পাওয়ার পর প্রায় ১৭ বছরে ১০০টি টেস্ট ম্যাচ খেলার সুযোগ পেয়েছে বাংলাদেশ। টেস্ট ক্রিকেটেও বাংলাদেশ যেকোনো দলকে হারানোর যোগ্যতা রাখেতার প্রমাণ ক্রমেই দিয়ে যাচ্ছে টাইগাররা। তাই বাংলাদেশকে আরও টেস্ট খেলতে দাওএখন এই দাবিকে নিশ্চয়ই উপেক্ষা করতে পারবে না আইসিসি। আমরা আশা করি, টাইগারদের আরও বেশি টেস্ট খেলার সুযোগ করে দেবে আইসিসি। আমরা চাই, ক্রিকেটে বাংলাদেশ দলের এই সাফল্য অব্যাহত থাকুক। বাংলাদেশ ক্রিকেট দলে নতুনরা প্রতিভার স্বাক্ষর রেখে চলেছে। প্রতিভাবান ও প্রতিশ্রুতিশীল ক্রিকেটাররা যাতে ভবিষ্যতে আরও ভালো খেলা উপহার দিতে পারে তা নিশ্চিত করতে হবে বিসিবিকে। অপরদিকে এ আনন্দের বন্যায় যেন আমাদের ভবিষ্যত্ স্বপ্ন

আশা বিসর্জিত না হয়, সেদিকে ক্রিকেটারদের সতর্ক থাকতে হবে। বাংলাদেশ ক্রিকেট টিম গতকাল যে ইতিহাস সৃষ্টি করেছে তা অমর হয়ে থাক। আমরা আশা করি, ক্রিকেট বিশ্বে বাংলাদেশ একটি শক্তিশালী দলের নাম হয়ে ভবিষ্যতে আরও জয় দেশবাসীকে উপহার দেবে। জয়ের ধারা অব্যাহত রেখে টিম বাংলাদেশ একদিন বিশ্বকাপ জয়ের মুকুট পরবেএ প্রত্যাশা আমরা এখন করতেই পারি। আবারও অভিনন্দন বাংলাদেশ ক্রিকেট দলকে।
।তারা বলেন, অভিনন্দন বার্তায় আশা প্রকাশ করেছেন, বাংলাদেশ ক্রিকেট দল জয়ের এই ধারা অব্যাহত রাখবে বাংলাদেশ ক্রিকেট দলের এ অভূতপূর্ব সাফল্যে জন্য দলের সব খেলোয়াড়, কোচ, কর্মকর্তাসহ সংশিষ্ট সবাইকে অভিনন্দন জানান তিনি।এছাড়া দেশের ক্রিকেটভক্তদের প্রশংসাতেও তারা সিক্ত হচ্ছেন। টাইগারদের এই ঐতিহাসিক জয়ে আমরাও আনন্দিত। দেশের মানুষকে উল্লসিত হওয়ার সুযোগ তৈরি করে দেওয়ার জন্য বাংলাদেশ ক্রিকেট দলকে শুভেচ্ছা ও অভিনন্দন। অভিনন্দন বিসিবিকেও।

আরও অভিনন্দন জানান যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহসভাপতি মাহাবুবুর রহমান, শামছুদ্দিন আজাদ, লুৎফর করিম, ডা. মো. আলী মানিক, যুগ্ম সাধারণ সম্পাদক আইরিন পারভীন, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ, মহিউদ্দিন দেওয়ান, আব্দুল হাসীব মামুন, চন্দন দত্ত, আব্দুর রহিম বাদশা, কৃষি সম্পাদক আশরাফুজ্জামান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন রুমী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক জাহাঙ্গির হোসেন, মুক্তিযোদ্ধা সম্পাদক মুজাহিদুল ইসলাম, অর্থ সম্পাদক মো. আবুল মনসুর খান, মহিলা সম্পাদিকা শিরিন আক্তার দিবা, প্রচার সম্পাদক হাজী এনাম, বন ও পরিবেশ, নূর আলম চৌধুরী, উপপ্রচার সম্পাদক তৈয়বুর রহমান টনি,শিল্প ও বাণিজ্য ফরিদ আলম, শ্রম সম্পাদক মেজবা আহমেদ, প্রবাসী কল্যাণ সম্পাদক সোলেয়মান আলী, যুব ও ক্রীড়া সম্পাদক মাহাবুবুর রহমান টুকু, শিক্ষা বিষয়ক সম্পাদক এম এ করিম জাহাঙ্গীর, সাংস্কৃতিক সম্পাদক শহীদ হাসান, ইমিগ্রেশন সম্পাদক আব্দুর রহমান মামুন । কার্যকরী পরিষদ সদস্যহিন্দোল কদের বাপ্পা,শরফ সরকার,জহিরুল ইসলাম, মুজিবুল মওলা, শামছুল আবেদিন, রফিক পাটোয়ারী, আক্তার আহমেদ চৌধুরী, নূর নবী চৌধুরী, রেজায়ুল করিম চৌধুরী,মোস্তফা কামাল পাশা, মোহাসীন রিপন, খোরশেদ খন্দকার, আব্দুল হামীদ, আলাউদ্দিন জাহাঙ্গীর, শরীফ কামরুল হীরা, নূরুল আফসার সেন্টু,শামছুল আবেদিন, আলী হোসেন গজনবী,

আমিনুল ইসলাম কলিন্স, আতাউল গনি আসাদ, আজাহার হোসেন লিটন, হাসান মাসুক, কায়কোবাদ খান, এম আনোয়ার ও প্রমূখ। । যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এর উপপ্রচার সম্পাদক কর্তৃক প্রচারিত।

 

Awamileague Times
By Awamileague Times মার্চ ২০, ২০১৭ ০৪:২৫

  • Sorry. No data yet.
Ajax spinner