রক্তঝরা ঐতিহাসিক জেলহত্যা দিবস আগামী ৩রা নভেম্বর যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ পালন করবে

Awamileague Times
By Awamileague Times অক্টোবর ৩১, ২০১৭ ০১:১৪

রক্তঝরা ঐতিহাসিক  জেলহত্যা  দিবস আগামী  ৩রা নভেম্বর যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ পালন করবে

 বাংলা অঙ্কর নিউ ইর্য়কঃ

 নভেম্বর মাস। একটা বিশেষ ঘটনা বাংলাদেশীদের জন্যে কষ্টের ও কলঙ্কের চিহ্ন হয়ে আছে তা হচ্ছে ৩রা নভেম্বর রক্তঝরা ঐতিহাসিক জেল হত্যা দিবস। বাংলাদেশের রূপকারদের মধ্যে প্রধান ৫ জনকে ১৯৭৫ সালে নির্মম ভাবে হত্যা করা হয়। তাদের মধ্যে চারজনকে সভ্যতার নিয়মনীতি ও আইনের শাসনের চরম লংঘন করে জেলের ভিতর হত্যা করা হয়। নির্মম হত্যাকান্ডে নিহত চারজন হলেন: সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহম্মেদ, কামরুজ্জামান এবং ক্যাপ্টেন মনসুর আলী।

 যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী ও চার জাতীয় নেতাকে যথাযথ শ্রদ্ধা প্রদর্শনের মাধ্যমে দেশের ইতিহাসের অন্যতম বর্বরোচিত এই কালো অধ্যায়টিকে স্মরণ করবে। জাতির ইতিহাসে কলঙ্কময় ও বেদনাবিধুর দিন উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ আগামী শুক্রবার ৩রা নভেম্বর ২০১৭ এক আলোচনা সভা ও দোয়া মহাফিলের আয়োজন করেছে। জ্যাকসন হাইটসে অবস্হিত মেজবান রেষ্টুরেন্টে সন্ধ্যা ৭:০০ ঘটিকায় আয়োজিত এই শোক সভায় সকল মিডিয়ার কর্মকর্তা সহ নিউ ইয়র্কে বসবাসরত মুক্তিযুদ্ধের স্বপক্ষের সবাইকে উপস্হিত থাকার জন্য সবিনয় অনুরোধ করা যাচ্ছে।

 আমন্ত্রনে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড.সিদ্দিকুর রহমান (টেলিফোন:-৬০৯৪৩৩৮৫১০) ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদ (টেলিফোন:-৩৪৭৫৫৩৬১৬৩)

 প্রচারে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক তৈয়বুর রহমান টনি কর্তৃক প্রচারিত(টেলিফোন:-৯১৭৭০৪৪৫৩৯)

 

Awamileague Times
By Awamileague Times অক্টোবর ৩১, ২০১৭ ০১:১৪

  • Sorry. No data yet.
Ajax spinner