ইউএস বাংলা ফ্লাইট বিধ্বস্ত হওয়ায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া মাহফিল

Awamileague Times
By Awamileague Times মার্চ ১৮, ২০১৮ ০৫:০১

 ইউএস বাংলা ফ্লাইট বিধ্বস্ত হওয়ায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া মাহফিল

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে ত্রিভূবন বিমান বন্দর কাঠমন্ডু নেপালে ইউএস বাংলা ফ্লাইট ২১১ বিধ্বস্ত হওয়ার যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে বিশেষ দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ড. সিদ্দিকুর রহমান এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদের পরিচালনায় পবিত্র কোরআন থেকে তেলওয়াত ও দোয়া পাঠ করেন খান শওকত।

গত ১৬ মার্চ জাতিসংঘ কর্তৃক বাংলাদেশকে উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দেওয়ায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ জাতির জনকের কন্যা, উন্নয়নের অগ্রদূত, মাদার অব হিউমিনিটি, গণতন্ত্রের মানসকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রানঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানান, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সম্মানিত সভাপতি ড. সিদ্দিকুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ ও সকল নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহ সভাপতি মাহবুবুর রহমান, প্রচার সম্পাদক হাজী এনাম, প্রবাসী কল্যান সম্পাদক সোলায়মান আলী, উপদপ্তর সম্পাদক আঃ মালেক সম্মানিত সদস্য-মিসেস শাহানারা রহমান, ঠিকানা পত্রিকার প্রধান সম্পাদক ফজলুর রহমান ও অধ্যাপিকা হোসনে আরা, আঃ হামিদ, জাতীয় পাটির সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী(চান্দু), হাজী আঃ রহমান। স্টেট আওয়ামী লীগের সহ সভাপতি রফিকুল ইসলাম, আবুল কাসেম ভূইয়া, মহানগর আওয়ামী লীগের সহ সাধারণ সম্পাদক নুরুল আমিন বাবু, সাংগঠনিক সম্পাদক শিবলী সাদিক। স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ আন্তজাতিক সম্পাদক সাখাওয়াত বিশ্বাস, ভারপ্রাপ্ত সভাপতি কিরন আলী, যুগ্ম সম্পাদক গোলাম কিবরিয়া জামান ও রাকিব এবং আওয়ামী লীগ নেতা নান্টু মিয়া, সুমন মাহমুদ, মাহফুজ হায়দার মোঃ আনিসুর রহমান, নুরে আজম বাবু ও হিরু ভূয়া প্রমুখ।

Awamileague Times
By Awamileague Times মার্চ ১৮, ২০১৮ ০৫:০১
01212016_11_ALBD_CONSTITUTION

  • Sorry. No data yet.
Ajax spinner