নেদারল্যান্ডসে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

Awamileague Times
By Awamileague Times জানুয়ারি ১০, ২০১৭ ২১:৪৩

নেদারল্যান্ডসে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আমস্টারডাম: নেদারল্যান্ডস আওয়ামী লীগ আয়োজিত আমস্টারডামের একটি রেস্টুরেন্টে ৮ জানুয়ারি গণতন্ত্রের বিজয় দিবস ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে।  নেদারল্যান্ডস আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেনের (তপন) সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুরাদ খানের পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়. সভায় নেতৃবৃন্দ ত্রি-বার্ষিক সম্মেলন ২০১৭, ৪ জানুয়ারি ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী, ৫ জানুয়ারি গণতন্ত্রের বিজয় দিবস, ৮ জানুয়ারি বঙ্গবন্ধু মুক্তি লাভ, ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও সাংসদ মঞ্জুরুল ইসলাম লিটন এর স্বরণে দোয়া ও আলোচনা করা হয়৷

আলোচনা সভায় বক্তব্য রাখেন, নেদারল্যান্ডস আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বুলবুল জামান, নেদারল্যান্ডস আওয়ামী লীগের সভাপতি মোহাম্মাদ শাহাদাত হোসেন তপন, সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ শামীম (নান্টু মৃধা), সহ-সভাপতি আসিয়ান মেনন, সাধারণ সম্পাদক মুরাদ খান, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি ডেভিড রহমান, কোষাধ্যক্ষ বাবুল মিয়া ও প্রচার সম্পাদক জসিম মৃধা।

সভায় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি টুকু খান, সহ-সভাপতি মাসুদ রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক একরামুল হক পলাশ, উপ-প্রচার সম্পাদক ইকবাল মাহমুদ, জনসংযোগ সম্পাদক খোরশেদ আলম, স্বাস্থ ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম স্বপন, তথ্য ও গভেষণা সম্পাদক মাসুদুর রহমান ছোট, প্রবাসী কল্যাণ সম্পাদক নিপেন মল্লিক, আলম সাহা ও মৌলভী দিন মুহাম্মাদ। উপস্থিত সদস্যবৃন্দরা হলেন, এস আলম, মুহাম্মদ রহমান, আর আলম, মুহাম্মদ ইউসুফ, ফায়েক আহমেদ, রফিকুল ইসলাম, হৃদয় চৌধুরী, সৈয়দ এরফান আহমেদ, টিপু সুলতান, খালেদ উজ জামান, আশিক উদ্দিন সহ বাংলাদেশ থেকে আমস্টারডামে আগত নতুন ছাত্রবৃন্দ।

Awamileague Times
By Awamileague Times জানুয়ারি ১০, ২০১৭ ২১:৪৩

  • Sorry. No data yet.
Ajax spinner