পাকিস্তানকে উড়িয়ে দেওয়া টাইগারদের অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের মিষ্টি বিতারন

Awamileague Times
By Awamileague Times সেপ্টেম্বর ২৭, ২০১৮ ১৫:৪৮

পাকিস্তানকে উড়িয়ে দেওয়া টাইগারদের অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের মিষ্টি বিতারন

তৈয়বুর রহমান বাংলা অক্ষর নিউ ইর্য়ক থেকেঃ

শক্তিশালী পাকিস্তানকে ৩৭ রানে হারিয়ে এশিয়া কাপের ফাইনালে উঠেছে বাংলাদেশ। দুর্দান্ত এ জয়ে টাইগারদের অভিনন্দন জানিয়েছেন  নিউ ইর্য়কের জাতি সংঘ দপ্তর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড.সিদ্দিকুর রহমান।প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন বিদেশে পাকিস্তানের বিরুদ্ধে এমন মনমাতানো বিজয়ের জন্য টাইগারদের অভিনন্দন। বাংলাদেশকে অভিনন্দন। তোমাদেরকে কৃতিত্ব দিতে হবে। তোমরা কৃতিত্ব প্রাপ্য।’
বাংলাদেশ দলের খেলোয়াড়, ম্যানেজার, কোচ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের বিশেষভাবে ধন্যবাদ জানান। তিনি আশা প্রকাশ করে বলেন, ক্রিকেটের মতো ফুটবলসহ অন্যান্য টিমও জয়ের ধারায় এগিয়ে যাবে।  

জিতলে সরাসরি ফাইনালে, হারলে ধরতে হবে দেশে ফেরার বিমান। এমন সমীকরণ নিয়ে পাকিস্তানের বিপক্ষে খেলতে নেমেছিল বাংলাদেশ। স্নায়চাপের সেই পরীক্ষায় শতভাগ নম্বর পেয়ে পাস করল টাইগাররা। ক্রিকেট পরাশক্তি পাকিস্তানকে বিধ্বস্ত করে এশিয়া কাপের ফাইনালে উঠল তারা। এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াইয়ের ১৪তম আসরের অঘোষিত সেমিফাইনালে সরফরাজ বাহিনীকে ৩৭ রানে হারিয়েছে মাশরাফি ব্রিগেড।

এ নিয়ে টানা ৪ ম্যাচে বাংলাদেশের কাছে হারল পাকিস্তান। সবশেষ ২০১৫ সালে ঘরের মাঠে ৩ ম্যাচ ওয়ানডে সিরিজে পাকিস্তানকে ধবলধোলাই করে টাইগাররা। এর প্রায় আড়াই বছর পর সাক্ষাতে লাল সবুজ জার্সিধারীদের বিপক্ষে হারের বৃত্তেই থাকল পাকিস্তান।

পাকিস্তানকে পরাজিত করে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতাকর্মীদের আনন্দ-উল্লাস করতে দেখা গেছে।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড.সিদ্দিকুর রহমান বলেন ভবিষ্যতে জয়ের এই ধারা ধরে রাখতে খেলোয়াড়দের প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা। আরও বলেন ভারতের সঙ্গে অনুষ্ঠেয় এশিয়া কাপের ফাইনালেও এমন জয় প্রত্যাশা করেন। ক্রিকেটের মাঠে জয়ের এ ধারাবাহিকতা বজায় রাখতে খেলোয়াড়দের প্রতি আন্তরিক আহ্বানও জানান তিনি।

গতকাল জ্যাকসন হাইটসের পাল্কি পার্টি হলে উল্লাস প্রকাশ করেন। এই অনুষ্ঠানে উপস্থিত যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতা কর্মিরা  আনন্দো প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহসভাপতি  আবুল কাশেম, শামছুদ্দিন আজাদ, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদ

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাসিব মামুন, , প্রচার সম্পাদক হাজী এনাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুজাহিদুল ইসলাম, এান ও সমাজ  কল্যান বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর  হোসেন, অর্থ সম্পাদক আবুল মনসুর খান, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক আব্দুল মালেক, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপ প্রচার সম্পদক তৈয়বুর রহমান টনি, কার্যকরি সদস্য শাহানারা রহমান, শামছুল আবেদিন, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সহ সভাপতে সাইকুল ইসলাম, মূশেদা জামান, কুইন্স যুবলীগের সভাপতি নান্টু মিয়া ও প্রমূখ।

 

 

Awamileague Times
By Awamileague Times সেপ্টেম্বর ২৭, ২০১৮ ১৫:৪৮

  • Sorry. No data yet.
Ajax spinner