আগামী ডিসেম্বরের মধ্যে ১৩ হাজার নতুন ব্রিজ-কালভার্ট নির্মাণ করা হবে : ত্রাণমন্ত্রী

Awamileague Times
By Awamileague Times মার্চ ৩, ২০১৮ ১২:৪০

আগামী ডিসেম্বরের মধ্যে ১৩ হাজার নতুন ব্রিজ-কালভার্ট নির্মাণ করা হবে : ত্রাণমন্ত্রী

ঢাকা : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, আগামী ডিসেম্বরের মধ্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাধ্যমে সারাদেশে ১৩ হাজার নতুন ব্রিজ-কালভার্ট নির্মাণ করা হবে।আজ শনিবার চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৫টি সেতু ও কালভার্টের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।মোফাজ্জল হোসেন চৌধুরী বলেন, বিএনপি সরকারের শাসনামলে দেশে কোনো উন্নয়ন হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসে মাত্র নয় বছরে দেশে ব্যাপক উন্নয়ন করেছে এবং করছে।

তিনি বলেন, বর্তমান সরকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করতে ব্যাপক প্রকল্প হাতে নিয়েছে। শেখ হাসিনা উন্নয়নের জন্য বিশ্বে রোল মডেল হিসেবে বিবেচিত হয়েছেন। আওয়ামী লীগের শাসন মানেই বাংলাদেশের উন্নয়ন। চলমান রাজনৈতিক পরিস্থিতি সম্পর্কে মায়া বলেন, বিএনপি-জামায়াত জোট সোনার বাংলা জঙ্গিদের বাংলা বানাতে চায়। তারা নৈরাজ্য সৃষ্টি, সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও গুপ্ত হত্যার মধ্যে দিয়ে দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে। তাদের চেষ্টা সফল হবেনা। জনগণ আজ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ।

এ সময়ে মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জজ, চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এইচএম জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধান প্রমুখ উপস্থিত ছিলেন।

Awamileague Times
By Awamileague Times মার্চ ৩, ২০১৮ ১২:৪০
01212016_11_ALBD_CONSTITUTION

  • Sorry. No data yet.
Ajax spinner